বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন

ঘোষনা :
বর্তমান সময়ের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। মোবাইল: ০১৭৯৩-৫০১৮৫০ ও ০১৯৬৬-৭৮৭৭০৩  ই-মেইল: newsdailybartomansomoy@gmail.com
সংবাদ শিরোনাম :

মনির খান সংঘের উদ্যোগে সাতক্ষীরায় ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: ’সমৃদ্ধ সুস্থ্য সাংস্কৃতির পক্ষে আমরা’ স্লোগান নিয়ে এগিয়ে চলা দেশের বৃহৎ সেচ্ছাসেবী সামাজিক সংগঠন মনির খান সংঘ সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গবার (৫এপ্রিল) দিনব্যাপী জেলার বিভিন্ন উপজেলার গ্রামে গ্রামে ঘুড়ে অসহায়, দুস্থ্য ও প্রতিবন্দী পরিবারের মাঝে ছোলা, মুড়ি, খেজুর, বিস্কেটসহ ইফতারী সামগ্রী তুলে দেওয়া হয়।
জনপ্রিয় কন্ঠশিল্পী মনির খানের অনুমদিত সেচ্ছাসেবী সামাজিক সংগঠন মনির খান সংঘ ২০১৮ সাল থেকে সামাজিক কাজে নানা অবদান রেখে আসছে সারাদেশে।
জানা গেছে, কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় প্রায় ৫০ টি পরিবারের মাঝে সাতক্ষীরা জেলা মনির খান সংঘের সভাপতি ইমরান হোসেন বকুলের নেতৃত্বে এই ইফতার সামগ্রী বিতরন করা হয়। এসময় সাতক্ষীরা জেলা মনির খান সংঘের জাহাঙ্গীর আলম টিটু, জাহিদ হাসানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মনির খান সংঘের কেন্দ্রীয় সাধারন সম্পাদক নজরুল ইসলাম নয়ন জানান, পবিত্র রমজান মাসে প্রতিবারই আমাদের নানা পরিকল্পানা থাকে, আর তারই অংশবিশেষ এটি। ইনশাল্লাহ্ মাসব্যাপী নানান কায্যক্রম চলমান থাকবে।
সংঘের কেন্দ্রীয় সভাপতি সোহাগ মাহমুদ খান জানান, সারা বছরই আমরা সেবামূলক কাজ করে থাকি। তবে রমজান মাসে কিছূটা ব্যাতিক্রম থাকে। সাতক্ষীতার পাশাপাশি দেশর বিভিন্ন জেলাতে ইদসামগ্রী বিতরন, ইফতার সামগ্রী বিতরন, দোয়া মাহফিল, ইফতার মাহফিলসহ নানা কর্মসূচি দেওয়া হয়েছে পবিত্র রমজান মাসব্যাপী ।

ইফতার সামগ্রী হাতে নিয়ে মানুষের দোয়ারে পৌছে দিচ্ছে সাতক্ষীরা জেলা শাখার সভাপতি ইমরান হোসেন বকুল

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

  • গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মানুযায়ী তথ্য মন্ত্রনালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন পত্রিকা । © All rights reserved © 2019 dailybartomansomoy.com
 
Design & Developed BY Anamul Rasel