মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:১০ অপরাহ্ন

ঘোষনা :
বর্তমান সময়ের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। মোবাইল: ০১৭৯৩-৫০১৮৫০ ও ০১৯৬৬-৭৮৭৭০৩  ই-মেইল: newsdailybartomansomoy@gmail.com
সংবাদ শিরোনাম :

কুমারখালীতে ছাল ভুষির দোকানে ভ্রাম্যমাণ আদালত: ৫ ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক::

ছাল ভুষির বস্তায় উৎপাদন মেয়াদ ও  উত্তীর্ণ মেয়াদ  এবং বিক্রয়ের জন্য প্রাণিসম্পদ অধিদপ্তরের লাইসেন্স না থাকায় কুষ্টিয়া কুমারখালীর ৫ ছাল ভুষি ব্যবসায়ীকে ৩১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


বুধবার দুপুরে পৌর এলাকার স্টেশন বাজারের ছাল পট্টিতে এ ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শাহিদুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা নূরে আলম সিদ্দিকী। এসময় সহকারী কমিশনার (ভূমি) শাহিদুল ইসলাম বলেন, ছাল ভুষির ব্যবসা করতে গেলে উৎপাদন মেয়াদ ও উত্তীর্ণ মেয়াদ লেবেলের গায়ে অবশ্যই রাখতে হবে।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: নূরে আলম সিদ্দিকী বলেন, ছাল ভুষিতে ভেজাল মেশানোর তথ্য আমাদের কাছে আসে।যার ফলে আমরা নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সহযোগিতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

  • গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মানুযায়ী তথ্য মন্ত্রনালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন পত্রিকা । © All rights reserved © 2019 dailybartomansomoy.com
 
Design & Developed BY Anamul Rasel