মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৩৮ অপরাহ্ন

ঘোষনা :
বর্তমান সময়ের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। মোবাইল: ০১৭৯৩-৫০১৮৫০ ও ০১৯৬৬-৭৮৭৭০৩  ই-মেইল: newsdailybartomansomoy@gmail.com
সংবাদ শিরোনাম :

কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু,সেক্রেটারী ফারুক

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে রাজু মোস্তাফিজ (জনকণ্ঠ/একাত্তর টিভি) সভাপতি ও আব্দুল খালেক ফারুক (কালেরকণ্ঠ/ইনডিপেন্ডেন্ট টিভি) সাধারণ সম্পাদক পদে নির্বাচত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত কুড়িগ্রাম প্রেসক্লাবস্থ সৈয়দ শামসুল হক মিলনায়তনে সাংবাদিকরা তাদের ভোটাধিকার প্রয়োগ করে। মোট ৩৭জন সদস্য দুপুর ১২টার মধ্যে ভোট প্রদান শেষ করলে দুপুর দুইটার মধ্যে দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশন ফলাফল ঘোষনা করেন। নির্বাচনে রাজু মোস্তাফিজ-ফারুক এবং বিপ্লব-শ্যামল ভৌমিক প্যানেল পরষ্পরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে। এতে ১৫টি পদের মধ্যে ১৪টি পদে রাজু মোস্তাফিজ-ফারুক প্যানেল বিজয়ী হয়। কার্যকরী সদস্য পদে বিপ্লব-শ্যামল ভৌমিক প্যানেল থেকে বিজয়ী হয় শাহ আলম (বজ্রশক্তি)।

অপর বিজয়ী প্রার্থীরা হলেন সহ-সভাপতি পদে হারুন অর রশীদ হারুন (দিনকাল) ও খন্দকার একরামুল হক স¤্রাট (বাংলাদেশ প্রতিদিন/আরটিভি), যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছে মাহফুজার রহমান খন্দকার টিউটর (ডেইলি ইনডিপেন্ডেন্ট/দৈনিক সকালের কাগজ), কোষাধ্যক্ষ পদে রেজাউল করিম রেজা (দৈনিক জাগোবাহে),দপ্তর সম্পাদক পদে গোলাম মাসুদ (নয়া শতাব্দী), ক্রীড়া সম্পাদক পদে হুমায়ুন কবির সূর্য (দৈনিক সংবাদ/নিউজ টোয়েন্টিফোর টিভি), সমাজ কল্যাণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে তৌহিদল ইসলাম বকসী ঠান্ডা (সময়ের আলো), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী এম রহমান রঞ্জু (দৈনিক ভোরের ডাক), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী শাহীন আহমেদ (দৈনিক খবরপত্র/জনতা)। এছাড়াও কার্যকরী সদস্য পদে বিজয়ী হয়েছে সফি খান (প্রথম আলো), আব্দুল ওয়াহেদ (যায়যায় দিন), ফজলে ইলাহী স্বপন (দৈনিক ইত্তোফাক) এবং শাহ আলম (বজ্রশক্তি)।


নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাংবাদিক এম.আর মিন্টুু (মানবজমিন/করতোয়া), সদস্য হিসেবে ছিলেন সিনিয়র সাংবাদিক অলক সরকার (দৈনিক কুড়িগ্রাম খবর) ও সাংবাদিক নাজমুল হোসেন (যমুনা টিভি)।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

  • গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মানুযায়ী তথ্য মন্ত্রনালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন পত্রিকা । © All rights reserved © 2019 dailybartomansomoy.com
 
Design & Developed BY Anamul Rasel