বুধবার, ১৮ মে ২০২২, ১২:১০ পূর্বাহ্ন

ঘোষনা :
বর্তমান সময়ের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। মোবাইল: ০১৭৯৩-৫০১৮৫০ ও ০১৯৬৬-৭৮৭৭০৩  ই-মেইল: newsdailybartomansomoy@gmail.com
সংবাদ শিরোনাম :

মা হচ্ছেন নায়িকা রুমানা

বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা রুমানা খান আবারও মা হচ্ছেন। গত ৭ মার্চ যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়েছে তার বেবি শাওয়ার অনুষ্ঠান। সেখানে দেশীয় শোবিজের আরও কয়েকজন তারকাও উপস্থিত ছিলেন।

রুমানার বেবি শাওয়ারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা টনি ডায়েসের স্ত্রী প্রিয়া ডায়েস। ছবিতে দেখা গেছে, রুমানার মাতৃত্বের আনন্দঘন উৎসবে সামিল হয়েছেন টনি ডায়েস, অভিনেত্রী নওশীন নাহরিন মৌ-সহ অনেকেই।

এর আগে ২০১৯ সালের ডিসেম্বরে প্রথমবার মা হয়েছিলেন রুমানা খান। তখন তার কোল আলো করে পৃথিবীতে আসে কন্যাসন্তান। এখন দ্বিতীয়বারের মতো মা হচ্ছেন তিনি।

উল্লেখ্য, মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন রুমানা খান। ২০০৪ সালে তিনি নাম লেখান সিনেমায়। তার প্রথম সিনেমা ‘জয়যাত্রা’। ২০১০ সালে ‘ভালোবাসলেই সবার সাথে ঘর বাঁধা যায় না’ সিনেমায় অনবদ্য অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন তিনি।

রুমানাকে সর্বশেষ দেখা গেছে ২০১৪ সালে প্রচারিত ‘যত দূরে যাবে বন্ধু’ শীর্ষক একটি নাটকে। এরপর থেকে আর অভিনয় করেননি। পরের বছর তিনি বিয়ে করেন যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানকে।

এর আগে রুমানা প্রথম বিয়ে করেছিলেন ২০০২ সালে। নির্মাতা ও উপস্থাপক আনজাম মাসুদের সঙ্গে তার সেই সংসার মাত্র এক বছর টিকেছিল। ২০০৪ সালে আবারও বিয়ে করেন অভিনেত্রী। সেটিও স্থায়ী হয়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

  • গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মানুযায়ী তথ্য মন্ত্রনালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন পত্রিকা । © All rights reserved © 2019 dailybartomansomoy.com
 
Design & Developed BY Anamul Rasel