সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

ঘোষনা :
বর্তমান সময়ের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। মোবাইল: ০১৭৯৩-৫০১৮৫০ ও ০১৯৬৬-৭৮৭৭০৩  ই-মেইল: newsdailybartomansomoy@gmail.com

নন্দদলাপুরে স্বতন্ত্র খোকনের বিপুল ভোটে জয়- চলছে আলাউদ্দিন নগরে শুভেচ্ছা তান্ডব

নিজস্ব প্রতিবেদক: বিজয় নীরবতা আবার বিজয়।
এ যেন একসাথে হাজারো বিয়ের এক উৎসব।
বলছিলাম কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের কথা।
সম্প্রতিক চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যাপক ভোটে জয়লাভ করেছে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউর রহমান খোকন।
দেশ বরন্য শিল্পপতি দানবির আলহাজ আলাউদ্দিন আহমেদ এর ভাতিজা হবার সুবাদে বাড়তি নজর নির্বাচনের শুরু থেকেই ছিলো তুখোড় জনপ্রিয় নবনির্বাচিত চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন এর দিকে।
২৬ শে ডিসেম্বর ভোট গণনা শেষ হবার আগেই পাড়া, গ্রাম, মহল্লা থেকে দলে দলে ফুলের তোড়া, ফুলের মালা, ক্রেস্ট সহ হরেক রকমের শুভেচ্ছা বার্তা নিয়ে ভিড় জমাচ্ছে আলাউদ্দিন নগর।
নেচে, গেয়ে, আতশবাজি ফুটিয়ে বিজয় উল্লাস করছে খোকনের নির্বাচনী কর্মীরা।
এলাকাবাসী বলছে তাদের আশা পূরণ হয়েছে, জিয়াউর রহমান খোকন বিপুল ভোটে বিজয়ী হয়েছে।
জিয়াউর রহমান খোকন এর সাথে কথা হলে এই প্রতিবেদককে জানান, আমার এই বিজয়ে সর্ব প্রথম আল্লাহর কাছে হাজার শুকরিয়া।
সেই সাথে আমার পরিবারের সকল সদস্য এবং আমার নির্বাচনী কর্মী ও সকল ভোটারদের কাছে আমি কৃতজ্ঞ।
তিনি আরো বলেন, আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন নন্দলাপুর ইউনিয়নের জন্য ভালো কিছু করতে পারি, সুখে দুখে জনগনের পাশে যেন থাকতে পারি।
উল্লেখ্য, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীর চেয়ে দ্বিগুণের বেশি ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান খোকন।

রবিবার (২৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে কুমারখালী উপজেলা পরিষদের কন্ট্রোল রুম থেকে জিয়াউর রহমান খোকনকে চেয়ারম্যান হিসেবে বিজয়ী ঘোষণা করেন উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার শিরিনা আক্তার বানু।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মানুযায়ী তথ্য মন্ত্রনালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন পত্রিকা । © All rights reserved © 2019 dailybartomansomoy.com
 
Design & Developed BY Anamul Rasel