রবিবার, ২২ মে ২০২২, ০৮:১২ পূর্বাহ্ন

ঘোষনা :
বর্তমান সময়ের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। মোবাইল: ০১৭৯৩-৫০১৮৫০ ও ০১৯৬৬-৭৮৭৭০৩  ই-মেইল: newsdailybartomansomoy@gmail.com

কুমারখালীর শিলাইদহ ইউপি নির্বাচনে সালাহ্উদ্দিন খান তারেক’র পক্ষে জনতার ঢল


নিজস্ব প্রতিবেদক:
কুষ্টিয়া জেলায় কুমারখালী উপজেলায় শিলাইদহ আসন্ন ইউপি নির্বাচন ২০২১, সকল শ্রেণি পেশার মানুষ দলমত নির্বিশেষে নারী-পুরুষ সম্মিলিত ভাবে নৌকা প্রার্থী বিশিষ্ট্য ব্যাবসায়ী, সমাজ সেবক, অসহায় হতদরিদ্র মানুষের বিপদের প্রকৃত বন্ধু তিন তিন বার নির্বাচিত ও বর্তমান চেয়ারম্যান সালাহ্উদ্দিন খান তারেক চলতি মাসের ২৬শে ডিসেম্বর নির্বাচনের বিজয়ী হতে চলেছেন।
ঐ ইউনিয়নের বিভিন্ন ওর্য়াডে খোজ খোবর নিয়ে জানা গেছে, সালাহ্উদ্দিন খান তারেক চেয়ারম্যান প্রার্থী হাওয়ায় সাধারণ মানুষের মধ্যে উৎসব তৈরি হয়েছে।
নির্বাচণী প্রচার প্রচারণায় ঝাপিয়ে পড়েছে ঐ এলাকার ভোটারা । অনেক দিন পর ঐ এলাকার সাধারণ ভোটাররা অনেক দিন পর সাধারণ মানুষের প্রাণের দাবি পূরণ হতে চলেছে এই ইউনিয়নে।
শিলাইদহ ইউনিয়নের বেশ কিছু ভোটাররা দাবি করেছে সালাউদ্দিন খান তারেখ চেয়ারম্যান নির্বাচিত হলে ঐ উপজেলায় আওয়ামীলীগের রাজনীতির অবস্থান আর ও শক্তিশালী হবে বলে জনগণ বিশ্বাস করে।
তারেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সদস্য।
এছাড়াও তার বাবা(কালু চেয়ারম্যান) শিলাইদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।

তারেক দির্ঘদিন ধরে সাধারণ মানুষের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন । তার কাছ থেকে এই ইউনিয়নের মানুষ জন সার্বিক সহযোগীতা সুবিধা পেয়ে থাকেন। একজন সত্যিকারের জন দরদি ভালোবাসার নেতার নাম সালাউদ্দিন খান তারেক। শিলাইদাহ ইউনিয়ন পরিষদ নির্বাচন করতে সালাউদ্দিন খান তারেক দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।
সাধারণ মানুষ আগামী ২৬ শে ডিসেম্বর নির্বাচনে শতস্ফুর্তভাবে ভোট দিয়ে জয় যুক্ত করবে এই প্রত্যাশা করেছে।
এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২২ হাজার ১শ ৪৩ জন এর মধ্যে পুরুষ ভোটার ১১হাজার ২শ ৫১ জন ও মহিলা ভোটার সংখ্যা ১০হাজার ৮শ ৯২ জন। ভোট কেন্দ্র সংখ্যা ১১টি, ভোট কক্ষের সংখ্যা ৬৪ টি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

  • গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মানুযায়ী তথ্য মন্ত্রনালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন পত্রিকা । © All rights reserved © 2019 dailybartomansomoy.com
 
Design & Developed BY Anamul Rasel