রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

ঘোষনা :
বর্তমান সময়ের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। মোবাইল: ০১৭৯৩-৫০১৮৫০ ও ০১৯৬৬-৭৮৭৭০৩  ই-মেইল: newsdailybartomansomoy@gmail.com

কুষ্টিয়ায় ১৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ ৯,বিদ্রোহী ৭

নিজস্ব প্রতিবেদক:
কুষ্টিয়ার মিরপুর ও ভেড়ামারা উপজেলার মোট ১৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ৯ জন, বিদ্রোহী প্রার্থী সাতজন ও জাসদের একজন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে স্ব স্ব উপজেলা নির্বাচন কর্মকর্তারা বেসরকারিভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

ভেড়ামারা

এ উপজেলার ছয়টি ইউনিয়নের মধ্যে বাহাদুরপুরে সোহেল রানা পবন, বাহিরচরে রওশন আরা, মোকারিমপুরে আব্দুস সামাদ নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন এবং চাঁদগ্রাম আব্দুল হাফিজ তপন জাসদ সমর্থিত মশাল প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। এছাড়া জুনিয়াদহ ইউনিয়নে হাসানুজ্জামান হাসান এবং ধরমপুর ইউনিয়নে শামসুল হক আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছেন।

মিরপুর

এ উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে বহলবাড়িয়া ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে শহিদুল ইসলাম সাইদুল, বারুইপাড়ায় শফিকুল ইসলাম মন্টু, আমলায় একলিমুর রেজা সাবান জোয়ার্দ্দার, কুর্শায় আব্দুল হান্নান, মালিহাদয়ে আকরাম হোসেন, আমবাড়িয়ায় সাইফুদ্দিন মুকুল নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে তালবাড়িয়া ইউনিয়নে আব্দুল হান্নান, ফুলবাড়িয়ায় নুরুল ইসলাম, ছাতিয়ানে প্রবীর হোসেন বিশ্বাস, সদরপুরে আশরাফুল ইসলাম ও পোড়াদহ ইউনিয়নে ফারুকুজ্জামান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মানুযায়ী তথ্য মন্ত্রনালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন পত্রিকা । © All rights reserved © 2019 dailybartomansomoy.com
 
Design & Developed BY Anamul Rasel