রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন

ঘোষনা :
বর্তমান সময়ের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। মোবাইল: ০১৭৯৩-৫০১৮৫০ ও ০১৯৬৬-৭৮৭৭০৩  ই-মেইল: newsdailybartomansomoy@gmail.com

পল্লী উন্নয়ন পদক পাওয়ায় আব্দুল মান্নান খানকে গণসংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি:পল্লী উন্নয়নে বিশেষ অবদান রাখায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান দেশ সেরা শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় কুষ্টিয়ার কুমারখালী রেলস্টেশন এলাকার শহরের বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে গণসংবর্ধনা আয়োজন করা হয়। পল্লী উন্নয়নে বিশেষ অবদান রাখায় জাতীয় পল্লী উন্নয়ন পদক-২০২১ অর্জন উপলক্ষ্যে উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খানকে ফুলেল শুভেচ্ছাসহ সম্মাননা প্রদান করে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।
এর আগে উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খানকে কুষ্টিয়া জেলার পূর্ব সীমান্তের প্রবেশদ্বার খোকসা উপজেলার শিয়ালডাঙ্গি থেকে পাঁচ শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে নেতাকর্মীরা স্বাগত জানিয়ে কুমারখালীতে নিয়ে আসেন।
এ সময় আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বর্ণ পদকপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান।
এসময় কুমারখালী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান খান তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। যতো বাধাই আসুক জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আমার জীবনবাজী রেখে সবসময় কাজ করে যাবো। আমি জনগণের জন্য কাজ করি। পুরষ্কার আমার মুখ্য বিষয় না। দেশ সমাজ ও মানুষের জন্য কাজ করেছি বলেই আমাকে এই সম্মাননা দেওয়া হয়েছে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমার এই কার্যক্রম আমৃত্যু অব্যাহত রাখবো।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমারখালী আওয়ামীলীগের সাংগনিক সম্পাদক কাউন্সিলর ফরিদ আহমেদ খান, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক খান, শিলাইদহ আওয়ামীলীগ নেতা আজাদুর রহমান জিহাদ, কুমারখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাইচুল ইসলাম, জগন্নাথপুর আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ খান, আওয়ামীলীগ নেতা জিকু, নন্দলালপুর আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান নওশের আলী বিশ্বাস,নন্দলালপুর আওয়ামীলীগ নেতা মাসুদ পারভেজ, নন্দলালপুর আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ-আল মামুন, কয়া আওয়ামীলীগ সভাপতি হামিদুর রহমান, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইয়াসিন আরাফাত তুষার, সদকী থেকে উপজেলা আওয়ামীলীগের ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান জুয়েল, ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান, মাসুদ পারভেজ, চরসাদীপুর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউল ইসলাম, চরসাদীপুর ছাত্রলীগের আহবায়ক সাইদুল ইসলাম ফারুক, চাপড়া আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক সেলিম হক, যদুবয়রা থেকে কুমারখালী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, চাঁদপুর আওয়ামীলীগের সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বাগুলাট আওয়ামীলীগের সভাপতি নবা বিশ্বাবাস, সাধারণ সম্পাদক আবু বক্কার প্রমূখ।
এছাড়াও নেতাকমী নিয়ে অনুষ্ঠানে যোগ দেন কুমারখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক জীবন হাসান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াশিম আকরাম, সাংগঠনিক সম্পাদক সুরুজ হোসেন, নন্দলালপুর ছাত্রলীগ নেতা সোহেল রানা, শিলাইদহ ছাত্রলীগের আহবায়ক রকিসহ আওয়ামীলীগ ও অঙ্গংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মানুযায়ী তথ্য মন্ত্রনালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন পত্রিকা । © All rights reserved © 2019 dailybartomansomoy.com
 
Design & Developed BY Anamul Rasel