সোমবার, ১৬ মে ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন

ঘোষনা :
বর্তমান সময়ের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। মোবাইল: ০১৭৯৩-৫০১৮৫০ ও ০১৯৬৬-৭৮৭৭০৩  ই-মেইল: newsdailybartomansomoy@gmail.com
সংবাদ শিরোনাম :

কুড়িগ্রামে হিন্দু ধমার্লম্বীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কুড়িগ্রাম সংবাদদাতাঃ দেশব্যাপী সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর হামলা ও মন্দির ভাংচুরের প্রতিবাদে কুড়িগ্রামে বিভিন্ন সংগঠনের উদ্যোগে মানবন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৯অক্টোবর) সকালে কুড়িগ্রাম-চিলমারী সড়কে জেলা আইনজীবী সমিতির উদ্যোগে  ঘণ্টা ব্যাপী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্রাহাম লিঙ্কন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুসামিয়া ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমজাদ হোসেন সহ আইনজীবী নেতারা বক্তব্য রাখেন।

তারা সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা ও দুস্কৃতকারীদের বিরুদ্ধে সরকারের কঠোর ব্যাবস্থা গ্রহনের জোর দাবী জানান। সকালে কুড়িগ্রাম শহীদ মিনার চত্বরে জেলা যুবলীগের উদ্যোগে একই দাবীতে শহরে শান্তি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিনমঞ্জু, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, মোস্তাফিজার রহমান সাজু, জেলা যুবলীগের আহবায়ক রুহুল আমিন দুলাল। এছাড়াও ঘাতক দালাল নির্মলকমিটি ও সম্মিলিত সাংস্কৃতিক জোট সাম্প্রদায়িক সম্প্রীতিরক্ষার দাবীতে মানববন্ধন করে।

এসময় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম, জোটের আহবায়ক শ্যামল ভৌমিক, কবি জ্যোতি আহমদ, প্রতীমা চৌধুরী ও দুলাল বোস।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

  • গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মানুযায়ী তথ্য মন্ত্রনালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন পত্রিকা । © All rights reserved © 2019 dailybartomansomoy.com
 
Design & Developed BY Anamul Rasel