রবিবার, ২২ মে ২০২২, ০৭:১৭ পূর্বাহ্ন

ঘোষনা :
বর্তমান সময়ের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। মোবাইল: ০১৭৯৩-৫০১৮৫০ ও ০১৯৬৬-৭৮৭৭০৩  ই-মেইল: newsdailybartomansomoy@gmail.com

চট্টগ্রামে রাজপথে আ.লীগ-যুবলীগ-ছাত্রলীগ

অনলাইন ডেস্কঃ হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে সমাবেশ করছে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার (২৮ মার্চ) সকাল থেকেই চট্টগ্রাম নগরীর দারুল ফজল মার্কেটে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয় মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, সহসভাপতি ইব্রাহিম হোসেন বাবুল, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন উপস্থিত ছিলেন।  

নগরীর বহদ্দারহাট এলাকায় হরতালবিরোধী সমাবেশে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী। এছাড়াও চট্টগ্রাম নগরীর অক্সিজেন মোড়ে হরতালবিরোধী সমাবেশ অনুষ্ঠিত  হয়েছে। নগরীর হালিশহর, ডবলমুরিং, চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজসহ বিভিন্ন মোড়ে ছাত্রলীগ ও যুবলীগ কর্মীদের অবস্থান নিতে দেখা গেছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেটে অবস্থান নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।চট্টগ্রাম নগরীতে সকাল থেকেই গণপরিবহন ও ব্যক্তিগত গাড়ি চলাচল করছে। খুলছে চট্টগ্রাম নগরীর দোকানপাট। নগরীতে হেফাজতের কোনো মিছিল বা সমাবেশের সংবাদ পাওয়া যায়নি। 

আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা হরতালবিরোধী বিক্ষোভ মিছিল করেন চট্টগ্রামের বিভিন্ন স্থানে।  মিছিলে তারা হরতাল প্রতিরোধের ঘোষণা দেন। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে বায়তুল মোকাররম, হাটহাজারীসহ সারা দেশে হেফাজতের আন্দোলনরত কর্মীদের ওপর হামলা এবং ৫ জন নিহত হওয়ার প্রতিবাদে রোববার (২৮ মার্চ) সকাল-সন্ধ্যা হরতাল ডাকে হেফাজতে ইসলাম। একই ঘটনায় শনিবার (২৭ মার্চ) সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করে সংগঠনটি।হেফাজতের হরতালে আনুষ্ঠানিকভাবে সমর্থন না দিলেও একে যৌক্তিক বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

  • গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মানুযায়ী তথ্য মন্ত্রনালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন পত্রিকা । © All rights reserved © 2019 dailybartomansomoy.com
 
Design & Developed BY Anamul Rasel